Breaking News

মামুনুল-বাবুনগরীকে মাঠে নামতে বললেন ‘শি’শুবক্তা’ রফিকুল

আ’টক ‘শি’শুবক্তা’ মাওলানা রফিকুল ইসলাম মাদানীকে ছেড়ে দিয়েছে পু’লিশ। বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে তাকে ছেড়ে দেয়া হয়। থানা থেকে বেরিয়ে গাড়িতে চড়েই ফেসবুক লাইভে এসে তাকে ছেড়ে দেয়ার বি’ষয়টি ভক্তদের জানান রফিকুল ইসলাম।

লাইভে রফিকুল ইসলাম মাদানি বলেন, ‘আলহাম’দুলিল্লাহ! পু’লিশ আমাকে থানায় নেয়ার পর কিছুক্ষণ রেখে ছেড়ে দিয়েছে। যারা আমার আ’টকের পর প্র’তিবাদ জানিয়েছেন এবং খোঁজ-খবর নিয়েছেন, তাদের ধ’ন্যবাদ। ইসলামবি’রোধী সব কর্মকাণ্ডের প্র’তিবাদে আগামীতেও আমি সাধারণ মানুষের স’ঙ্গে থাকব।’

এরপর বৃহস্পতিবার রাত ৮টায় ফেসবুকে আরেকটি পোস্ট দেন যেখানে তিনি হেফাজত নেতা বাবুনগরী ও মামুনুলকে মাঠে নামার আহবান জানান।
রফিকুল ইসলাম বলেনব, আমার মুক্তির আত্মতৃ’প্তিতে মূ’ল বি’ষয় কেউ ভু’লে যাবেন না

আমি আল্লামা বাবুনগরী আল্লামা মামুনুল হক্ব মুফতি ফয়জুল করীম দাঃ বাঃ কে বলব আপনারা ডাক দিন প্রয়োজনে এদেশের জনগণ আপনাদের ডাকে এয়ারপোর্ট ঘেরাও করবে, তবুও মোদি আসতে পারবে না, কথা দিচ্ছি এয়ারপোর্ট পর্যন্ত আপনাদের ডাকে আমি অধম শহীদ হওয়ার জন্যও প্রস্তুত আছি।’

এর আগে দুপুর ১২টার দিকে মতিঝিল শাপলা চত্বরে ছাত্র অধিকার পরিষদ মিছিল বের করলে পু’লিশের স’ঙ্গে সং’ঘর্ষ হয়। আধঘণ্টা ধরে চলা এ সং’ঘর্ষে বেশ কয়েকজন আ’হত হন। এসময় শি’শুবক্তা রফিকুল ইসলামসহ ১১ জনকে আ’টক করে পু’লিশ।

আ’টকদের প্রিজনভ্যানে নিয়ে যাওয়ার সময় নুরুজ্জামান নামের একজনের ফেসবুক আইডি থেকে লাইভে আসেন মাওলানা রফিকুল ইসলাম মাদানী। ‘মাওলানা রফিকুল ইসলাম মাদানী সমর্থক’ নামের একটি ফেসবুক গ্রুপে লাইভটি শেয়ার করা হয়।

প্রিজনভ্যান থেকে মাত্র ২৯ সেকেন্ডের ওই লাইভে রফিকুল ইসলাম মাদানী বলেন, ‘আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ, সম্মানিত দেশবাসী আপনারা দেখতে পাচ্ছেন আমাদের পু’লিশ প্রিজনভ্যানে নিয়ে এসেছে। এই যে আমাদের আরও কিছু ভাই। আমরা বলবো, আমরা আসলে দেশের বি’রুদ্ধে না, ইসলামের বি’রুদ্ধে না, আমাদের পু’লিশ ভাইয়েরা আ’হত করেছে, আ’ঘাত করেছে, আমরা তাদের বলবো আমাদের আ’ঘাত করা আর দেশকে আ’ঘাত করা একই কথা। আমরা ইসলামবি’রোধী না দেশবি’রোধী না, আমরা মোদির বি’রুদ্ধে।’

মাওলানা রফিকুল ইসলাম মাদানী রাজধানীর জামিয়া মাদানীয়া বারিধারা মাদরাসায় লেখাপড়া করেন। শা’রীরিক আকৃতিতে ছোট হওয়ায় তাকে সবাই শি’শুবক্তা বলেন এবং এ হিসেবেই পরিচিতি পান তিনি। নেত্রকোনা জে’লার পশ্চিম বিলা’শপুর সাওতুল হেরা মাদরাসার পরিচালক রফিকুল ইসলাম ২০ দলীয় জোটভুক্ত জমিয়তে উলামায়ে ইসলাম ও রাবেতাতুল ওয়ায়েজিনের স’ঙ্গে যুক্ত আছেন বলেও জানা গেছে।

About shahidajannat.net

Check Also

ধ-র্ম নি-য়ে রু-চি-হী-ন প্র-শ্ন ব-ন্ধ হো-ক: বি-ব্র-ত চ-ঞ্চ-ল চৌ-ধু-রী

বাংলা নাটকের এক উজ্জ্বল নক্ষ’ত্র চঞ্চল চৌধুরী। এই পর্যন্ত ভিন্নধর্মী অভিনয় করে ভক্তদের হৃদয়ের মণিকোঠায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *